শব্দদূষণ
- ইউনা আফরোজ ২৭-০৪-২০২৪

কয়েকটা শব্দ মিলে হঠাৎ বিদ্রোহ ঘোষণা করলো ,
তাতে বাক্য গুলো অপ্রকটে ভীড় জমালো মস্তিষ্কে ।
কয়েকটা লাইনের গভীরতার অনুসন্ধানে ভীষণ ডুবে আছি । ঠুমকো কথায় যে  চিঁড়ে ভিজিয়ে যাচ্ছি
তা আমার মতো অধম কে বোঝাবে ।
দেখো আমি কি বোকা ,
যুক্তিতে যাকে পরাজিত করা যায় এককোটি বার ।
যে প্রতিবাদের স্বর উঠাবে না
চুপচাপ চলে যাবে চড়ই এর মতো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।